Saturday, April 25, 2015

আমার স্বামীর চুরির ক্ষতিপুরন

Saturday, April 25, 2015
বিয়ের আগে আমার স্বামীর ছোটখাট চুরির অভ্যাস ছিল, যা আমি আগে জানতাম না। অবশ্যই বিয়ের পর এই প্রথম শুনলাম ইলেক্ট্রিকের কাজ করতে গিয়ে গৃহস্থের ধার করে আনা ড্রীল মেশীন চুরি করেছে। এর দাম কত জানা নাই। দাম কোন বিষয় নয়, বিষয় হল সে চুরি করেছে, অবশ্যই জঘন্য অপরাধ। তার এই চুরির দায়ে গৃহস্থ তাকে বেঁধে রাখে। সকালে কাজে গেছে, সারাদিন আসেনি, সে রাতেও আসেনি। তারপর দিন দুপুর গড়ায়ে সন্ধ্যর কাছাকাছি, অনেককে জিজ্ঞেস করলাম কেউ কোন খবর দিতে পারল না। বাড়ীতে তার আপন ভাই, সত ভাই আছে। তারাও কোন খুঁজাখুঁজি করতে চাইলনা, বরং আপন ভাই মহা খুশি, সে যদি না আসে আমাকে তার বউ বানিয়ে ফেলবে।

উপায়ান্তর না দেখে আমি নিজে খুঁজতে বের হলাম। একজন ইলেক্ট্রিকের মিস্ত্রিকে জিজ্ঞেস করে জানতে পারলাম সে ফকির হাটের পুব পাশে পাহাড়ের কিনারায় এক বিদেশীর বিল্ডিংয়ের ওয়ারিং এর কাজ করছে। অনেক খুঁজাখুঁজির পর সন্ধ্যার সমান্য আগে নির্দিষ্ট বাড়িটার দেখা পেলাম। বাড়ীতে গিয়ে দেখলাম সম্পুর্ন ফাঁকা বাড়ী, কেউ নেই। একজন ৩৫ থেকে ৪০ বতসর বয়সী লোক বাড়ীতে আছে। সে আমাকে দেখে জানতে চাইল আমি কে? বললাম আমার নাম পারুল, আমার স্বামীর নাম মনিরুল ইসলাম তপন, গ্রাম গোলাবাড়ী্য়া। আমি তাকে জিজ্ঞেস করলাম এই নামের কোন লোক এখানে কাজ করত কিনা? জবাব দিল হ্যাঁ, তখন তার কাছে আমার স্বামীর সমস্ত ঘটনা জেনে আমি হতবাক হয়ে গেলাম।
ইতবৃত্ত জানার পর জানতে চাইলাম তপন আজ দুদিন যাবত বাড়ীতে যাচ্ছেনা, সে কোথায় আছে বলতে পারেন? বলল, আমি তাকে বেঁধে রেখেছি। বললাম, আমি তার সাথে কথা বলতে চাই। বলল, এক ঘন্টা পর। আমি ঘন্টা খানিক অপেক্ষা করার পর বললাম, আমি তপনকে ছাড়িয়ে নিয়ে যেতে চাই। লোকটি বলল, আমার মালের ক্ষতিপুরন ছাড়া ছাড়ানো যাবেনা। তখন অন্ধকার রাত নেমে এসেছে, ফাঁকা বাড়ী, পাশে অন্য কোন ঘর বা বাড়ী নেই, আমার বুক ধুক ধুক করে কাঁপছে। অনুনয় করে বললাম, অন্তত আমাকে তপনের সাথে দেখা করতে দিন। বলল, তপনকে তুমি আসার আধা ঘন্টা আগে ছেড়ে দিয়েছি। বললাম তাহলে আমাকে বসিয়ে রাখলেন কেন এই রাত পর্যন্ত। বলল, ক্ষতিপূরণ তোমার কাছে নেব বলে।
লোকটি দেরি না করে আমাকে ঝাপটিয়ে ধরল। তার গলায় পেঁচিয়ে থাকা গামছা দিয়ে আমার মুখ বেঁধে ফেলল। আমাকে কোন কথা বলার সুযোগও দিলনা। আমি ছোটার জন্য অনেক চেষ্টা করে পারলাম না, চিতকার দেয়ার সুযোগও পেলাম না। আমার কি হচ্ছে, এবার শুধু দেখার পালা। লোকটি পাশে ছড়িয়ে থাকা রশি নিয়ে আমার দু'হাতকে বেঁধে পাশের একটা টিনের ঘরের তীরের সাথে লটকিয়ে বেঁধে ফেলল। আমি মাথা নেড়ে অনেক অনুনয় করলাম কিন্তু তাকে সেটা বুঝাতে পারলাম না। বাঁধা শেষ করে আমার দেহ হতে এক এক করে সমস্ত কাপড় খুলে ফেলল। আমার বিশাল দুধ দেখে লোকটি যেন খুশিতে নেচে চিতকার দিয়ে বলতে লাগল, আহ কি বিশাল দুধরে! আমি সারা রাত আজ তোর দুধ খাব, এই বলে আমার দু দুধকে চটকাতে শুরু করল। এত জোরে চটকাতে লাগল যে আমি ব্যথা পাচ্ছিলাম। তারপর আমার মাথাকে তার এক হাত দিয়ে পিছন দিকে ঠেলে রেখে আরেক হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে আমার ডান দুধ চোষতে লাগল। কিছুক্ষন ডান কিছুক্ষন বাম দুধ চোষে চোষে আমার দুধের বেহাল অবস্থা করে দিল। আমার দুধের নিপলে ব্যথা অনুভব করছিলাম। মাথা নিচু করে দেখলাম দুধের অনেক অংশ লাল হয়ে গেছে। তারপর দুধ ছেড়ে দিয়ে আমাকে তার ধোনটা দেখাল। বলল, দেখ আমার বলুটা তোমার পছন্দ হয় কিনা বল। ধোনের অহংকার আমার ভাল লাগেনি কারন আমার স্বামী ও ভাসুর রফিকের ধোন কম বড় নয়। তবে তাদের চেয়ে এরটা লম্বায় বড় হবে না সত্য কিন্তু বিশাল মোটা মনে হল। ধোন দেখিয়ে আমার পিছনে গেল, আমার পাছায় খামচাতে লাগল। মাঝে মাঝে পাছার উপর থাপ্পড় দিতে লাগল, তারপর আমার সোনায় আঙ্গুল দিয়ে খেঁচটে লাগল। সোনার ভিতর লম্বা বৃদ্ধ আঙ্গুল ঢুকিয়ে ভিতরে ঘুরাতে লাগল। তখন আমার দেহ মনে যৌনতার বান বইছে। আমার সোনা গড়িয়ে তরল পানি ভাঙতে লাগল,পানি দেখে লোকটি খুশিতে আটখানা। বলল তোকে এখন ছেড়ে নামানো যায় কেননা তোর দেহ মনে এখন সেক্স এসেছে। এই বলে আমার বাঁধন খুলে নামিয়ে মুখও খোলে দিল, আমি হাঁফ ছেড়ে বাঁচলাম। নামিয়ে একটা পুরানো কাঁথার উপর আমাকে শুয়ে দিয়ে আমার দু'পা কে উঁচু করে তুলে ধরে আমার সোনায় জিভ লাগিয়ে চাটতে লাগল।
আমি যৌন উত্তেজনায় আহ উহ করে তখন কাতরাচ্ছিলাম। মাঝে মাঝে তার জিভের ডগাকে আমার সোনার গভীরে ঢুকিয়ে এদিক ওদিক করে নাড়াতে আমি আরও উত্তেজিত হয়ে পড়ি। শেষতক সহ্য করতে না পেরে চিতকার দিয়ে উঠে তাকে জড়িয়ে ধরলাম। বললাম, এবার আমায় একটু চোদনা, আর দেরি করছ কেন? আমার আর্তনাদে সে এবার তার বাড়াটাকে আমার সোনার মুখে ফিট করে জানতে চাইল, ঢুকাব? বললাম ঢুকাও। বলল, একটু সহ্য করবে আমার বাড়াটা বেশি মোটা। বললাম ঢুকাও আমি ব্যাথা পাবনা। এই শুনে সে এক ধাক্কাতে তার সমস্ত বাড়া আমার সোনায় ঢুকিয়ে আমার বুকের উপর শুয়ে পড়ল। তার বলুটা এত বিশাল মোটা যে আমি ব্যাথা না পেলেও মনে হল আমার সোনার মুখটা বিশাল আকারে ফাঁক হয়ে গেছে। তার বাড়ার মুন্ডিটা আমার নাভীর গোড়ায় এসে ঠেকেছে। বাড়া ঢুকিয়ে কোন ঠাপ না মেরে আমার এক দুধ চিপে চিপে অন্য দুধকে চোষতে লাগল। এতে আমি আরও বেশী উত্তেজনা ও আরামবোধ করছি। আমার সোনার কারাগুলি তার বলুকে চিপে চিপে ধরছিল। আমি নিচ থেকে হালকা ঠাপ মেরে তাকেও ঠাপানোর ইশারা দিলাম। দুধ চিপা ও চোসার সাথে সে এবার জোরে জোরে ঠাপাতে লাগল। আমি আহ উহ করে আমার দু'পা দিয়ে তার কোমরকে জড়িয়ে ধরে তার ঠাপের তালে তালে নিচের দিকে চাপ দিতে লাগলাম। তীব্র গতিতে অসংখ্য ঠাপের মাঝে আমার দেহ মোচড়িয়ে বিদ্যুতের ঝলকের মত কেঁপে উঠল এবং গল গল করে আমার মাল আউট হয়ে শরীর নিথর হয়ে গেল। আরও কয়েক ঠাপের পর সে চিতকার দিয়ে আমাকে আরো জোরে জড়িয়ে ধরে বলুটা আমার সোনার আরো গভীরে ঢুকিয়ে চেপে রাখল আর বলুটা কেঁপে কেঁপে আমার সোনার গহ্বরে থকথকে বীর্য ঢেলে দিয়ে আমার দুধের উপর মাথা রেখে শুয়ে পড়ল।

সেদিন রাতে আমায় আসতে দিলো না। আমার বুকের উপর হতে উঠে আমাকে সায়া ব্লাউজ দিয়ে বলল এগুলো পরে নাও, বললাম শাড়ী রেখে দিলে কেন? বলল, শাড়ী আমার কাছে থাকবে। আমি একটু বাইরে যাব, সেখান হতে এসে তোমাকে শাড়ী দেব। অথবা শাড়ী দিতে পারি তাহলে এ ঘরে তোমাকে তালা মেরে যেতে হবে, অন্যথায় তুমি পালাবে। তোমাকে আজ সারা রাত ভোগ করতে চাই, তোমার ইচ্ছা থাক বা না থাক। আমি তার কথা শুনে হতবাক হয়ে গেলাম। কাতর স্বরে বললাম, আমাকে যেতে দিন, আমার স্বামী বাড়ীতে গিয়ে আমায় না পেলে আমার সব কিছু শেষ হয়ে যাবে। অন্তত আমাকে ফকিরহাট দিয়ে আসলে আমি বাড়ীতে চলে যেতে পারব। কার কথা কে শুনে। আমার কোন অনুনয় বিনয় তার কানে ঢুকলো না। আমার মুখের উপর শাড়ীটা ছুঁড়ে দিয়ে বাইরে তালা মেরে চলে গেল।
আধা ঘন্টা পরে এসে দরজা খুলল। হাতে দু'টা কি জিনিষ আমাকে দেখিয়ে বলল, এটা গ্লিসারিন এবং এটা ক্রীম। এগুলো তোমার পোদে লাগাব এবং তোমার পোদ মারব। আতঙ্কে আমার গা শিহরিয়ে উঠল, লোকটা বলে কি? আমি তার দু'পা জড়িয়ে ধরে বললাম, আমি এটা পারবনা, আমাকে মাপ করে দিবেন। আমি তোমার সব কিছু মানব, যেটা বল সেটা শুনব, শুধু পোদ মারা থেকে আমাকে রেহাই দাও। আমার কথা শুনে বলল, তুমি একটুও ব্যথা পাবেনা আর পোদ মারাতে তুমি আলাদা একটা মজা পাবে। বললাম, না আমি আলাদা মজা চাইনা। তুমি দরকার হলে আমার সোনাতে সারা রাত চোদ,দরকার হলে তোমার বন্ধুদেরকে এনে চোদাও আমি তাতেও রাজি তবুও আমার পোদে চুদোনা। লোকটি কিছুক্ষন চুপ হয়ে রইল, তারপর আবার বাইরে চলে গেল। আমি আবারো ভয় পেয়ে গেলাম, ভাবলাম কতজন কে নিয়ে আসে কে জানে? না কিছুক্ষন পর সে একা ফিরে আসল, আমি হাঁফ ছেড়ে বাঁচলাম।রাত প্রায় দশটা, আমাকে খেতে দিল, আমি খেয়ে নিলাম তারপর সেও খেয়ে নিল। খাওয়া শেষ করে আমায় বলল, তুমিতো পোদ মারতে নিষেধ করলে, সারারাত দশ বারোজনের চোদন সহ্য করতে পারবেতো? আমি কি বলব বুঝতে পারলাম না, দশবারো জনের চেয়ে পোদ
মারতে দেয়া অনেক ভাল। দশবারো জন আসলে আমাকে ছিঁড়ে খাবে। কাল সকালে হয়ত আমার লাশ পাওয়া যাবে ফকিরহাটের অদূরে। তার চেয়ে
পোদে ব্যাথা পেলেও বেঁচেতো থাকব। সাতপাঁচ ভেবে বললাম ঠিক আছে তুমি পোদ মারো, তবে দশবারো জনের হাতে আমায় চোদায়ো না।
লোকটি হু হু করে হেসে উঠল। বলল, এবার তুমি লাইনে এসেছ, তবে দেরি হয়ে গেছে। তোমার কথায় আমি আমার দশবারো জন বন্ধুকে বলে
এসেছি তোমাকে চোদতে আসতে।
আমি নিস্তব্ধ হয়ে গেলাম। আমাকে পেরেশান দেখে সে আমাকে আদর করে টেনে নিয়ে তার রানের উপর শুয়াল এবং আস্তে আস্তে আমার দুধগুলোকে
নিয়ে খেলা করছিল। আমার ঠোঁটগুলোকে তার মুখে নিয়ে চোষতে লাগল। দুধের গোড়াকে চিপে ধরে লম্বা করে নিপলকে চোষতে লাগল। তার বলুকে
বের করে বলল আমার বলুটাকে চোষে দাও। আমি উপুড় হয়ে তার বলুকে বের করে গোড়া ধরে মুন্ডিটাকে চোষতে লাগলাম। বিশাল মোটা আমার
গালে যেন ধরছে না। সে আমার মাথাটা ধরে তার বলুতে মুখ চোদন করে যাচ্ছে, এমন সময় বাইর হতে ডাক দিল, কেউ আছ? লোকটি
আমায় অভয় দিয়ে বলল ভয় নেই মাত্র একজন। দরজা খুলে দেয়ার সাথে সাথে একজন ঢুকে আমার দুধের দিকে নজর দিয়ে লাফ দিয়ে উঠল।
বলল, হায় হায় এতবড় দুধ থাকতে আমায় আগে ডাকলিনা কেন? বন্ধুটি খপাস করে তার দু হাতে আমার দু দুধের গোড়াকে চিপে ধরে
নিপলগুলোকে একবার এটা আরেকবার ওটা করে চোষতে লাগল। আমি গোড়াতে ব্যথা পাচ্ছিলাম। বললাম ছাড়, আমি ব্যথা পাচ্ছি। লোকটিও তার
বন্ধুকে ছাড়তে বলল। সে ছেড়ে দিলে লোকটি পা মেলে বসে তার বাড়াকে খাড়া করে আমায় উপুর হয়ে চোষতে বলল। আমি চোষা শুরু করলাম।

আমি কুকুরের মত উপুড় হয়ে তার বলু চোষছি আর তখন তার বন্ধু লোকটি আমার সোনাতে আঙ্গুল বুলাতে লাগল। তার পর তার জিভ দিয়ে
আমার সোনায় চাটতে লাগল, আমার কি না আরাম হচ্ছে! আমি লোকটির বাড়া চোষছি, সে আমার দুধ টিপছে, আর তার বন্ধু আমার
সোনা চোষছে। সোনা চোষার সাথে সাথে বন্ধুটি মাঝে মাঝে আমার পোদে আঙ্গুল ঢুকিয়ে দিতে চাইল। আমি লাফিয়ে উঠলাম। সে বলল, একটু
শান্ত থাক, বলুতো নয়, আঙ্গুল। এবার সে সত্যি সত্যি তার বৃদ্ধ আঙ্গুল পুরাটা ঢুকিয়ে দিল। কিছুক্ষন পোদে আঙ্গুল খেঁচে সে থামল। আমি
লোকটির বাড়া চোষাতে লিপ্ত আছি। বন্ধুটি তার কাছ হতে গ্লিসারিন ক্রিম চেয়ে নিল। আমি তখন পোদ চোদার জন্য মানসিক প্রস্তুতি নিয়ে
ফেললাম, যা করিনা আজ পোদে বাড়া না ঢুকিয়ে এরা ছাড়বে না বুঝে গেলাম।বন্ধুটি কিসের ভিতর যেন ক্রীম আর গ্লিসারিন মাখাল, তারপর সেটা আমার পোদে ফিট করে আস্তে করে ঠেলতে লাগল। আগে আঙ্গুল চালানো থাকাতে পড়পড় করে ঢুকে গেল। কয়েকবার জিনিষটাকে খেঁচে দিয়ে বের না করে আবার আগের মত সোনা চোষনে লিপ্ত হল। আমার যৌন উত্তেজনা এত চরমে পৌঁছল যে আমার সোনার পানি কল কল বের হচ্ছে আর বন্ধু লোকটি পিপাসার্ত মানুষের মত পান করছে। তার বিশাল বাড়াটা আমার সোনার মুখে লাগিয়ে এক ঠেলায় পুরো বলুটা ঢুকিয়ে দিল। তারপর সেকেন্ডে পাঁচবার গতিতে ঠাপানো শুরু করল। তার তলপেট আমার পাছার সাথে জোরে জোরে ধাক্কা খাচ্ছে আর থপাস থপাস শব্দ করছে। আমি লোকটির বলু চোষাতে দুধ চোষার মত চুক চুক আওয়াজ হচ্ছে। এবার বন্ধু লোকটি নেমে এসে বলুটা আমার গালে ঢুকাল। আমি আগের মত উপুড় হয়ে চোষছি আর লোকটি আমার পিছনে গিয়ে আমার সোনায় তার বাড়া ঢুকিয়ে ঠাপানো শুরু করল। সে কিছুক্ষন ঠাপ মেরে আমার পোদে যে জিনিষটি ঢুকানো ছিল তা বের করে নিল। তারপর তার বাড়াতে গ্লিসারিন ও ক্রিম মাখিয়ে আমার পোদেও তা মাখিয়ে দিল। তার বলুকে আমার পোদের মুখে সেট করে একটা ধাক্কা দিল। মুন্ডিটা ঢুকার সাথে সাথে আমি বন্ধু লোকটির বলু হতে মুখ তুলে মাগো বলে চিতকার করে উঠলাম। আমার পোদে কনকনিয়ে ব্যাথা করছিল। সে বের করে আবার দুজনের বাড়ায় ও পোদে ক্রিম মাখাল। আবার পোদে সেট করে অর্ধেক বাড়া ঢুকিয়ে দিল। আবার বের করে আবার ঢুকালো। এভাবে কয়েকবার করে তার বিশাল মোটা বাড়া পুরোটা আমার পোদে ঢুকিয়ে দিয়ে ঠাপানো শুরু করল। কিছুক্ষন আমার পোদে ঠাপ মেরে সে বলু বের করে উঠে এল। এবার সে চিত হয়ে শুয়ে আমাকে বুকে নিয়ে নিচ হতে আমার সোনায় বাড়া ঢুকিয়ে ঠাপাচ্ছে আর বন্ধু লোকটি আমার পোদে বাড়া ঢুকিয়ে পোদে ঠাপ মারছে। দুজনে সমান তালে সোনায় ও পোদে ঠাপ মারাতে আমার নিমিষেই আউট হয়ে গেল। তাদেরও কিছুক্ষন পর এক সাথে একজন আমার সোনায় আরেকজন আমার পোদে বীর্য ঢেলে দিয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলল। রাত তখন বারোটা, আমার আর আসা সম্ভব হয়নি। আমাকে মাঝে রেখে তার কিছুক্ষন বিশ্রাম নিয়ে ঐ রাতে একই ভাবে আরো দুবার চোদল। সকালে আমাকে বিদায় দেয়ার সময় তিন হাজার টাকা বকশিশ স্বরূপ হাতে গুঁজে দিল। এভাবে আমি স্বামীর চোরির ক্ষতিপুরন দিলাম।

 
Bangla Choti News. Design by Pocket