Saturday, June 29, 2013

প্রকৃতি আর পুরুষের মিলন

Saturday, June 29, 2013
আমি ওর দিকে তাকিয়ে আছি। ও হাসছে, এ হাসি পরিতৃপ্তির হাসি। আমাকে ছেড়ে দিয়ে ও ঘরের মাঝখানে দাঁড়াল। এসিটা একটু কমিয়ে দিয়ে আবার আমার কাছে ফিরে এলো। আমাকে হাত ধরে বিছানা থেকে তুলে নিয়ে এসে, ঘরের মাঝখানে দাঁড়াল, ওর ঘরের মিহি ছোট আলোটা চাঁদনী রাতের মতো লাগছে। আমরা দুজন মানব-মানবী। মিত্রা নাইট গাউনটা শরীর থেকে খুলে মাটিতে ছুঁড়ে ফেলে দিল। আমি এই প্রথম ওর শরীরের সুধা পান করছি। ভরাট বুকে সাদা ব্রা। নির্মেদ শরীর, কোথাও এতটুকু ভাঁজ পরে নি। একটু চাপা গায়ের রং, শ্যামলা বলা চলে না। শরু কোমরে সাদা পেন্টি , শুধু মাত্র ওর যৌনাঙ্গটা ঢেকে রেখেছে। আমি ওর দিকে অবাক দৃষ্টে তাকিয়ে আছি। পায়ে পায়ে ওর দিকে এগিয়ে গেলাম, শরু কোমরটা জরিয়ে কাছে টেনে নিলাম, পরিচিত মানুষের স্পর্শসুখ আর অপরিচিত মানুষের স্পর্শ সুখের মধ্যে আকাশ পাতাল পার্থক্য, এটা এই প্রথম বুঝলাম। আমি ওর কাঁধ থেক চুলের গোছা সরিয়ে দিয়ে আমার উষ্ণ ঠোঁট ছোঁয়ালাম, ও কেঁপে উঠলো। ও আমার বাম দিকের বুকে ঠোঁট ছোঁয়ালো। আমার ছোট্ট মুনুতে জিভের স্পর্শ পেলাম, গায়ে কাঁটা দিয়ে উঠলো।
বুবুন।
উঁ।
তোকে কলেজ লাইফে আমি একটা খিস্তি দিয়েছিলাম মনে আছে।
হুঁ।
কি বলেছিলাম বল তো।
তুই বল।
না।
তুই বল।
বোকাচোদা।
তুই কি বলে ছিলি তোর মনে আছে।
হুঁ। খিস্তিটা দিয়ে একটা গান বেঁধে ছিলাম।
শোনাবি গানটা।
না।
মিত্রা আমার গালে একটা চুমু খেয়ে বললো আজ ঐ লাইফটায় ফিরে যেতে বর ইচ্ছে করছে রে।
আমি মিত্রার দিকে তাকালাম, ওর নিঃশ্বাস ঘন হয়ে এসেছে। এই ঠান্ডা ঘরেও ওর উষ্ণ নিঃশ্বাসের স্পর্শ পাচ্ছি। বল না। হাঁসলাম। বোকাচোদা বলে আমায় খিস্তি দিয়ো না, আমি ছাড়া তোমার ফাটা গুদে কেউ বাঁড়া ঢোকাবে না, চুদতে চুদতে গুদটা হলো লালদীঘি, আমি তাতে ফেললাম একটু লক্ষী ঘি। মিত্রা আমার বাঁদিকের মুনুতে একটা কামর দিল, আমি উঃ করে উঠলাম, দুহাতে ওকে বুকের সঙ্গে জরিয়ে ধরে পেছন থেকে ওর ব্রার ফিতেটা খুলে ফেললাম, ওর বুক থেকে ব্রাটা খসে পরলো। আমি ওর বুকের দিকে তাকালাম, নিপিল দুটো চকলেট কালারের ক্যান্ডির মতো। একটু অবনত মস্তক। আমি ওর বুকে হাত রাখলাম। আমার স্বপ্নের মিত্রার বুকে। যাকে নিয়ে একদিন আমি ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলাম। সে স্বপ্ন একদিন খান খান হয়ে ভেঙে গেছিলো। মিত্রা আমার মুখের দিকে তাকাল।
আমি ওর ঠোঁটে ঠোঁট রেখে বুকে হাত রাখলাম। একদিন মিত্রা আমার হাতটা টেনে এনে ওখানে রাখতে চেয়েছিল আমি হাত সরিয়ে নিয়েছিলাম। তখন আমি ওকে ভালবাসতাম, সেই ভালবাসা ছিল পবিত্র, সেখানে কেন নোংরামি ছিল না। আজ সেই ভালবাসার পরিপূর্ণতা পেল, কিন্তু এর মধ্যে আমি কোন নোংরামি দেখতে পাচ্ছি না। এ যেন প্রকৃতি আর পুরুষের মিলন, যুগ যুগ ধরে যা চলে আসছে।
বুবুন।
উঁ।
একটু মুখ দে।
কোথায়।
আমার বুকে।
আমি বুকে মুখ রাখলাম। নিপিলদুটো ফুলে ফুলে উঠেছে। আমি নোখের আঘাতে তাকে কাঁদাতে চাইলাম, নিপিলের পাশের অংশ কাঁটা দিয়ে উঠেছে। আমি শিশুর মতো ওর নিপিল চুষতে আরম্ভ করলাম। আমি ওর মুখ দেখতে পাচ্ছি না। তবে অনুভব করলাম, আবেশে ওর চোখ বন্ধ হয়ে এসেছে। ওর হাত আমার পাজামার ওপর দিয়ে কাকে যেন খোঁজার চেষ্টা করছে। আমি বাম দিক থেকে ডান দিকের নিপিলে মুখ রাখলাম, মিত্রা বাম হাত দিয়ে আমার মাথাটা বুকে চেপে ধরলো। আমার দম বন্ধ হয়ে যাবার উপক্রম। কোনো প্রকারে মুখটা তুলে ওকে জাপ্টে ধরলাম। ওর চোখে কামনার নেশা। আমায় ইশারায় বললো, পাজামাটা খোল, আমি মাথা দোলালাম, ও ভ্রু দুটো ছুঁচোলো করে বললো ন্যাকা। আমি হাসলাম। আমিও ইশারায় ওকে বোললাম তোর পেন্টিটা খোল, ও চোখ টা বন্ধ করে মাথা দোলালো, আমিও বোললাম, তুই আগে খোল তারপর আমি খুলবো, তুই আগে আমারটা দেখে ফেলবি তা কিছুতেই হবে না, আগে আমি তোরটা দেখবো তারপর তুই আমারটা দেখবি আমি হার মানলাম মিত্রার কাছে। আমি নিজেরটা খুললাম, তারপর মিত্রারটা খুললাম, আবার আমার অবাক হওয়ার পালা। নাভির নীচে বিশাল অববাহিকা কোথায় গিয়ে যে মিশেছে তা খুজে পেলাম না। সামান্য চুল ওর পুশিটাকে মোহময়ী করে তুলেছে। আমি হাত দিলাম আমার না পাওয়া জিনিষে। মিত্রা একটু সরে দাঁড়াল, ঘার দুলিয়ে বলছে না না, আগে তোরটায় আমি হাত দেবো তারপর তুই আমারটায় হাত দিবি। আমি ওর সঙ্গে আর ঝগড়া করলাম না। আমারটায় ওকে হাত দিতে দিলাম। ও হাঁটু মুড়ে নীল ডাউনের মতো করে আমার পায়ের সামনে বসলো।আমারটা এখনো মাথা নীচু করে আছে। ও হাত রাখলো, ওর নরম হাতের ছোঁয়ায় আমি অবশ হয়ে গেলাম, আমি মিত্রার মাথায় হাত রাখলাম। মিত্রা কিছুক্ষন আমার টায় হাত বোলালো, যেন কোনদিন এমন জিনিষ দেখে নি। আস্তে করে আমার চামড়াটায় টান দিল, আমার মুন্ডিটা বেরিয়ে এল, ছোট মেয়ের মতো ও খিল খিল করে হেসে ফেললো, যেন বিশ্ব জয় করে ফেলেছে।
বুবুন দেখ দেখ মুন্ডিটা কি লাল।
আমি মাথা নীচু করে ওর দিকে তাকিয়ে বললাম, তুই আগে দেখিস নি।
ও গম্ভীর হয়ে গেলো, মুখটা কেমন ফ্যাকাসে । সে কপাল কি আমার আছে। বলে আমারটা নিয়ে ওর গালে ঘোষলো। সে কপাল করে আমি এই পৃথিবীতে আসিনিরে।
আমি বুঝলাম আমার অজান্তেই আমি ওকে হার্ট করে ফেলেছি, এই সময় এই ধরনের কথা বললে সব কিছু মাটি হয়ে যাবে।
তোরটা দেখাবি না।
দেখবি। ও খিল খিল করে হেসে উঠলো।
আমি ওর দুকাঁধ ধরে দাঁড় করালাম।
ও আমার সামনে নগ্ন অবস্থায় দাঁড়িয়ে আছে, একটুও সংকোচ নেই। আমি ওকে হাত ধরে বিছানায় নিয়ে গিয়ে শুইয়ে দিলাম, পা দুটো ফাঁক করে ওর পুশি দেখলাম নিষ্পাপ পুশি এখনো সেই ভাবে ব্যাবহার হয় নি। মাখনের মতো পুশিটায় কেউ যেন ছুঁরি চালিয়েছে। আমি একটা আঙুল দিয়ে ঐ চেরা জায়গায় ওপর নীচ করলাম, ওর কোমর কেঁপে উঠল। আমি ওর থাইতে ঠোঁট ছোঁয়ালাম। ও পাটা সোজা করে নিল। আমি হাসলাম, মিত্রাও হাসল, বেশি দেরি করলাম না। আমি ওর পুশিতে ঠোঁট ছোঁয়ালাম, মিত্রা ওঃ করে উঠলো। আমি ওর পুশি চুষতে আরম্ভ করলাম, আগে বাঁদিকের রানে জিভ দিয়ে ওপর নীচ করলাম, তারপর ডান দিকের রানে, শেষে মটোর দানার মতো ছোট্ট ভগাঙ্কুরে, ওর না চাষ করা জমি জলে ভরে উঠেছে, সামান্য নোনতা নোনতা, কি তার স্বাদ, একটা সুন্দর গন্ধ, দাঁড়া দাঁড়া মিত্রা চেঁচিয়ে উঠলো।
আমি মুখ তুললাম। কি হলো। অবাক হয়ে ওর দিকে তাকালাম।
আমি একটু দেখবো তুই কিভাবে চাটছিস।
আমি হাসলাম।
মিত্রা দুটো বালিস টেনে নিয়ে পিঠের কাছে দিয়ে হেলান দিয়ে বসলো। আমি আবার আমার কাজ শুরু করলাম। মিত্রা এবার নিজের থেকেই পা দুটো দুপাশে বড় করে ছড়িয়ে দিল। আমি অনেকক্ষণ ধরে ওর পুশি চুষলাম, ও আঃ উঃ করে কোমর দুলিয়ে, কখনো দু পা আমার কাঁধের ওপর রেখে ওর ভাল লাগার ব্যাপারটা আমাকে জানান দিল, আমার মাথায় হাত রেখে বললো, বুবুন তোরটা আমাকে একটু চুষতে দে। আমি হাসলাম। বললাম,
না।
কেনো।
তুই আমার মালকিন।
বাল।
কি বললি।
না আর বলবো না।
আবার বল তাহলে দেবো।
বাল বাল বাল। হয়েছে এবার। দে চুষতে দে।
আমি হেসে ফেললাম, ও উঠে বসলো, আমাকে ডিরেকসন দিয়ে বললো,
তুই এই ভাবে শো।
আমি বললাম না। তুই যে ভাবে শুয়ে ছিলি আমিও সেই ভাবে শোব।
না । আমি যা বলছি তাই কর।
তুই কি ভাবে চুষিষ আমি দেখবো।
না, তোকে দেখতে হবে না। আমি তোর মতো চুষতে পারবো না।
তাহলে থাক তোকে চুষতে হবে না।
মিত্রা বললো ঠিক আছে তুই শো।
আমি বালিসে হেলান দিয়ে বসলাম। মিত্রা আমার দুপায়ের মাঝখানে উপুর হয়ে আধশোয়ার ভঙ্গিতে, আমি ওর সমস্ত শরীরটা দেখতে পাচ্ছি। বীনার মতো পাছাটা খুব ধরতে ইচ্ছে করছিল, কিন্তু হাত পাব না। মিত্রা আমারটায় মুখ দিল , ওঃ ওর নরম ঠোঁটের স্পর্শে আমারটা যেন তেজি ঘোঁড়ারমতো হয়ে গেলো। মিত্রা একবার মুখের মধ্যে ঢোকাচ্ছে আবার বার করছে। মাঝে মাঝে জিভ দিয়ে আমার লাল মুন্ডিটায় বুলিয়ে দিচ্ছে, আঃ এ কি আরাম, আমি বেশিক্ষণ থাকতে পারলাম না, মিত্রার মুখটা ধরে আমারটা ওর মুখ থেকে টেনে বার করে নিয়ে আসলাম। মিত্রা আমার মুখের দিকে তাকিয়ে বললো, কিরে ভাল লাগছে না।
আমি হাসলাম, একা একা ভাল লাগে না, বরং তুই ওপরে আয় আমি তোরটা চুষি তুই আমরটা চোষ ভাল লাগবে
শয়তান।
হাসলাম। মিত্রা বাধ্য মেয়ের মতো ওর সুডৌল পাছাটা আমার মুখের ওপর নিয়ে এলো। সত্যি ওর পুশিটা কেমন ফুলে ফুলে উঠেছে। আমি ওর পুশিতে মুখ রাখলাম। অনেক ক্ষণ দুজনে দুজনেরটা চুষলাম। আমার মুখটা মিত্রার পুষির রসে মাখা মাখি হয়ে গেলো। হঠাত মিত্রা উঠে গিয়ে বললো,
বুবুন আমার ভেতরটা কেমন করছে রে,
আমি একটু অবাক হয়ে বললাম কিরকম লাগছে,
সে তোকে বোঝাতে পারব না।
তুই ঢোকা।
কি ।
ন্যাকামো করিস না তোরটা আমার মধ্যে ঢোকা।
আমি হাসলাম। মিত্রা বালিশে হেলান দিয়ে আধশোয়া অবস্থায়, আমি ওর দুপায়ের মাঝখানে হাঁটু মুরে , মিত্রা পাদুটো দুপাসে ফাঁক করে মেলে ধরলো।
আস্তে করিস।
কেনো।
তোরটা ভীষণ বর আর শক্ত।
তাহলে থাক।
ওঃ ঠিক আছে বাবা আর বলবো না। তুই যা পারিস কর।
আমি হাসলাম। ওর দু পা ধরে একটু এগিয়ে নিলাম। তারপর আমারটা দিয়ে ওর ফেটে যাওয়া ভূমিতে আঁক কাটলাম, মিত্রা নড়ে চড়ে উঠলো।
কি হলো।
উঃ একটু নাড়া চাড়াও করতে পারবো না।
হাসলাম। চামড়াটা সরিয়ে মুন্ডিটা বার করলাম, ওর জায়গাটা ভিজে হর হর করছে। আস্তে করে গর্তের মুখে রেখে একটু চাপ দিলাম, ও কঁকিয়ে উঠলো।
লাগছে।
ঠোঁট দুটো চেপে মাথা দোলালো।
আমি একটু থামলাম। কনুইয়ের ওপর ভর দিয়ে ওর বুকের কাছে মুখ আনলাম, নিপিলে মুখ দিলাম, তারপর আস্তে আস্তে ওর ঠোঁটে ঠোঁট ছোঁয়ালাম ও জিভ বার করে আমার মুখের মধ্যে পুরে দিল আমি ওর জিভ চুষতে আরম্ভ করলাম, একটু বাদেই ওকে জাপটে ধরে একটা বর ঠাপ মারলাম, ও কাটা মুরগির মত কেঁপে উঠে স্থির হয়ে গেলো। আমি বুঝলাম আমারটা পুরটাই ওর গভীর গর্তে চলে গেছে। আমি কিছুক্ষণ স্থির থাকলাম। কোন নড়াচড়া করলাম না। মিত্রা চোখ বন্ধ করে স্থানুর মতো পরে আছে। আমি ওর ঠোঁট থেক ঠোঁট না তুলে, দুহাতে মাথা টাকে তুলে ধরলাম।
মিত্রা।
উঁ।
কি রে কথা বলছিস না কেনো।
মিত্রা জড়িয়ে জড়িয়ে বললো, ভীষণ ভাল লাগছে, তুই কথা বলিস না।
ঐ রকম ঢোকানো অবস্থায় আমি পরে আছি। বুঝতে পারছি মিত্রার পুষির দুই ঠোঁট আমার শক্ত নুনুকে কামরে কামরে ধরছে, যেনো আরো ভেতরে ডেকে নিয়ে যেতে চাইছে। আমি মিত্রার দিকে এক দৃষ্টে তাকিয়ে রইছি। ও চোখ বন্ধ করে পরে আছে, ঘন ঘন নিঃশ্বাস পরছে। ওর দুটো হাত আমার পিঠ আঁকড়ে ধরে আছে। আমি ধীরে ধীরে ওপর নীচ করতে আরম্ভ করলাম, মিত্রা চোখ খুললো, ওর চোখে পরিতৃপ্তির হাসি। আমার ঠোঁটে ঠোঁট রেখে চুষতে আরম্ভ করলো। আমি করে চলেছি।
কিরে ভালো লাগছে।
ও মাথা দুলিয়ে সম্মতি দিল।
আমি ওর ঠোঁট থেক ঠোঁট সরিয়ে বুকের নিপিল চুষতে আরম্ভ করলাম, বুকের নিপিল গুলো বেশ শক্ত। এবং ফুলে উঠেছে।
বুবুন ডানদিকের টা একটু চোষ।
আমি ডানদিকের নিপিলে মুখ রাখলাম।
বুঝতে পারছি আর বেশিক্ষন রাখা যাবে না।
মিত্রা বুকটা একটু উপরের দিকে তুলে আবার নিচে নামালো।
কি হলো।
আমার হয়ে যাবে।
বাইরে বার করে নিই।
না তুই কর।
ভেতরে ফেলবো।
না।
যখন বেরোবে বার করে নিবি।
আচ্ছা।
আমি জোরে জোরে করতে আরম্ভ করলাম। মিত্রা পাঁচছটা ঠাপ খেয়েই কেঁপে কেঁপে উঠলো। বেশ বুঝতে পারছি আমার নুনুর পাশ দিয়ে জলের মতো কি যেন গড়িয়ে পরছে, ভেতরটা আরো গরম হয়ে উঠেছে। আমিও আর রাখতে পারছি না। মিত্রাকে বললাম, আমার বেরোবে, মিত্রার পুষির থেকে আমারটা টেনে বার করে নিলাম।
মিত্রা উঠে বসে আমারটা চেপে ধরলো। মাইএর বোঁটাটা মুন্ডির ফুটোতে রেখে শুরশুরি দিল আমি রাখতে পারলাম না, তীর বেগে আমারটা বেরিয়ে এসে ওর মাইএর বোঁটাটাকে বৃষ্টির মতো স্নান করিয়ে দিলো। বেশ কয়েকবার কেঁপে কেঁপে ওঠার পর আমারটা কেমন নিস্তেজ হয়ে পরলো। তখনো মিত্রার হাতে আমারটা ধরা রয়েছে।
আমি হাসলাম। মিত্রা ভেঙচি কেটে হাসলো।
 
Bangla Choti News. Design by Pocket