Tuesday, January 22, 2013

এক বৌদি

Tuesday, January 22, 2013
ব্লাউজের ওপর দিয়ে বৌদির একটা দুধ টিপছী, যেমন বড় তেমনি নরম। একদম ময়দা মাখার মতো করে পিশলাম। গরমের জন্যই হোক আর যে জন্যই হোক, বৌদি ব্রা খুলে এসেছে। আর যাই কোথায়, আমার বাম হাতটাও কাজে নামিয়ে দিলাম। দেখতে দেখতে বৌদির মুখের রং পাল্টে গেল, গালগুলো লাল হয়ে গেছে। বৌদি যে চোখ বন্ধ করেছে আর খুলছেইনা। হয়তো ও খুব মজা পাচ্ছে। আমি আস্তে আস্তে ব্লাউজের হুক খুলে দিলাম। শাড়ীর আচল নামিয়ে দিলাম। এবার বৌদির বিশাল দুইটা খোলা দুধ আর আমার হাতের মাঝে কোন বাধা নেই। টিপতে লাগলাম সখ মিটিয়ে, আর কামড়ে কামড়ে বৌদির ঠোঁটের বারোটা বাজিয়ে দিলাম। বৌদি একবার শুধু বললো, “আস্তে”। আমি তখন প্রায় পাগল হয়ে গেছি, আর পারছিলামনা। হাঁটুর ওপর বসে থাকতে থাকতে ব্যাথা ধোরে গেছে, আমি উঠে বসলাম। বৌদি এবার চোখ খুলল, চোখে প্রশ্ন, যেন বলতে চাইছে থামলে কেন। আমি এক্তানে আমার গেঞ্জিটা খুলে ফেললাম। তারপর পায়জামার নকটা বৌদির হাতে ধরে দিলাম, বৌদি কিছু না বলে একটানে আমার পায়জামা খুলে ফেললো। আর সাথে সাথে আমার ধোনটা ফুঁসে উঠলো, ঠিক যেন ব্ল্যাক কোবরা। বৌদি আমার ধোনের সাইজ দেখে অবাক হয়ে তাকিয়ে আছে দেখে আমি বললাম, “ধোরে দেখো”, বৌদি মুখ ফুটে বলে ফেলল, “এত বড়!”, আমি বললাম, “একটু আদোর করে দাওনা বৌদি!”। বৌদি তখন দুহাত দিয়ে ধোনটা ধরলো, তারপর খনিক্ষন নেড়েচেড়ে দেখল, বললাম, “কিহলো! একটু মুখে নিয়ে চুষে দাওনা প্লিজ!”, বৌদি বললো, “ছিঃ ঘিন্না করে!”, আমি বললাম কিসের ঘিন্না, দাও আমি চুষে দিচ্ছি বলেই শাড়ী শহ পেটিকোট টা কোমর পর্যন্ত তুলে দিলাম। বৌদি কোন প্যান্টি পরেনি, গরমের দূপুর, ব্রা-প্যান্টি না পরাই স্বাভাবিক। বৌদির বাল গুলা বেশ সুন্দর করে ছাঁটা। কাঁচি দিয়ে নিশ্চয় ছাঁটে। গুদটা ভিজে একদম জবজবা হয়ে আছে। গুদের ভেতর থেকে একটা গন্ধ পাওয়া যাচ্ছে, জিজ্ঞেস করে জানতে পারলাম-আজ সকালে ওনার মাসিক শেষ হয়েছে, আর এজন্য উনি এতো horny হয়ে আছে। গুদে আঙ্গুল চালাতেই ভেজা গুদে পচ্ করে ঢুকে গেল। কয়েকবার আঙ্গলী করতে বৌদি আহঃ উহঃ করা শুরু করেদিল। এই এক আঙ্গুলেই এই অবস্থা, আর আমার ধন বাবা গুদে ধুকলে তো আর রক্ষা নাই। মাসিকের কথা শুনে আর চাটতে ইচ্ছা করছিলনা। আমি বৌদির দুইপা দুইদিকে সরিয়ে পাছাটা সোফার কোণায় এনে নিচু হয়ে ধনটা গুদের মুখে সেট করলাম। ধনের মুন্ডিটা গুদের মুখে ঘষতেই গুদের রসে মুন্ডিটা ভিজে গেল। আস্তে করে চাপ দিতেই মুন্ডিটা ঢুকে গেল গুদের ভেতরে। কিন্তু তারপর?
আটকে গেছে ধনটা, অর্ধেকটার মতন ধুকেছে ভেতরে। বৌদি বড় বড় চোখ করে নিজের গুদে আমার ধন ঢুকানো দেখছে। বুঝতে পারলাম, হিমেল’দা কোন কাজেরনা। আমি বৌদির দুই থাই দুই হাতে চেপে ধরে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করলাম। আস্তে আস্তে ধনটা বৌদির গুদে ধুকে যাচ্ছে। রসালো গুদ আমার ধনটা অল্প অল্প করে গিলে খাচ্ছে যেন। আর বৌদির চিৎকার...... “আআআআআহ......উউউউউউউউউউহহ......শিঃহহহহহহহহ......ওও ওওওহ.........” বৌদির চিৎকারে আমার ঠাপানের গতি আরো বেরে গেল। গায়ের জোর দিয়ে ঠাপাচ্ছি, কিন্তু এই সোফাটা অনেক নিচু, ঠিকমতো ঠাপাতে পারছিনা। কয়েকটা ঠাপ দিতেই কোমর ধরে গেল। আমি বৌদিকে বললাম, “বৌদি, তুমি আমার কোলে বসো”, এই কথা বলেই আমি গুদে ধন গাথা অবস্থাতেই বৌদির সাথে আসন পরিবর্তন করলাম। বৌদি দুই পা ছরিয়ে আমার কোলে বসে আছে। আর আমি ধনটা খাড়া করে সোফায় হেলান দিয়ে আরাম করে বসলাম। বৌদির কোমরটা শক্ত করে ধরে ঠাপাতে লাগলাম, ওদিকে বৌদিও কম জানেনা, ধনের ওপরে রিতিমত প্রলয় নৃত্য শুরু করে দিয়েছে। একেতো গরমের দিন তারওপর আমি অনেক্ষন ধরেই গরম হয়েছিলাম। ধনবাবা বেশিক্ষন ধরে রাখতে পারলনা তারপরও প্রায় ১৫-২০ চুদে বৌদির গুদেই মাল ঢেলে দিলাম, বৌদিও আমার সাথেই তার অনেকদিনের জমানো কামরস ছেড়েদিল। ওই অবস্থাতেই ক্লান্ত শরীরে দুইজন ঘুমিয়ে পরলাম।
 
Bangla Choti News. Design by Pocket